হাসপাতাল থেকে বাসায় পরিবেশমন্ত্রী

হাসপাতাল থেকে বাসায় পরিবেশমন্ত্রী

হাসপাতাল থেকে বাসায় পরিবেশমন্ত্রী


করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বাসায় ফিরেছেন।
বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ছাড়পত্র পেয়ে ঢাকার বেইলি রোডের সরকারি বাসায় ফেরেন তিনি।


চিকিৎসকদের পরামর্শ মোতাবেক আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা নেবেন। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।
 
মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা দীপংকর বর বাংলানিউজকে বলেন, সবশেষ নমুনা পরীক্ষার রিপোর্ট এখনো হাতে আসেনি। তবে চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় ফিরেছেন।  
 
রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে পরিবেশমন্ত্রীর নমুনা পরীক্ষা করলে ১২ আগস্ট দুপুরে ফলাফল পজিটিভ আসে। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে ওইদিন তিনি সিএমএইচে ভর্তি হন। তিনি প্রধান চিকিৎসক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আব্দুর রাজ্জাক ছাড়াও প্রফেসর ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আজিজুল ইসলাম ও ডা. মেজর সাদিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।
 
আশঙ্কামুক্ত হয়ে বাসায় ফিরতে পারায় আন্তরিকভাবে চিকিৎসাসেবার জন্য তিনি চিকিৎসক ও রোগমুক্তির জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বিডিনিউজ২৪ 

0/Post a Comment/Comments

অপেক্ষাকৃত নতুন পুরনো