সাবেক সেনা কর্মকর্তা নিহত, ২১ পুলিশ সদস্য প্রত্যাহার

সাবেক সেনা কর্মকর্তা নিহত, ২১ পুলিশ সদস্য প্রত্যাহার

সাবেক সেনা কর্মকর্তা নিহত, ২১ পুলিশ সদস্য প্রত্যাহার

পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা নিহতের ঘটনায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ ২১ জনকে প্রত্যাহার করা হয়েছে।
চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বিস্তারিত জানতে চট্টগ্রাম রেঞ্জের এডিআইজি (অপারেশন্স অ্যান্ড ক্রাইম) জাকির হোসেন এখন কক্সবাজার অবস্থান করছেন। কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনও সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে। 
স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলীকে প্রধান করে একটি তদন্ত কমিটি করে দিয়েছে। তাতে পুলিশের পাশাপাশি সামরিক বাহিনীর একজন প্রতিনিধিও আছেন।
ওই দিনের ঘটনা সম্পর্কে পুলিশ জানিয়েছে, ওই সাবেক সেনা কর্মকর্তা তাঁর ব্যক্তিগত গাড়িতে করে অপর একজন সঙ্গীসহ টেকনাফ থেকে কক্সবাজার আসছিলেন। মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া তল্লাশি চেকপোস্টে পুলিশ গাড়িটি থামিয়ে তল্লাশি করতে চাইলে অবসরপ্রাপ্ত ওই সেনা কর্মকর্তা বাধা দেন।
এই নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে অবসরপ্রাপ্ত ওই সেনা কর্মকর্তা তাঁর কাছে থাকা পিস্তল বের করলে পুলিশ গুলি চালায়। এতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা রাশেদ গুরুতর আহত হন। তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধারের পাশাপাশি এ ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করে দুটো মামলা দায়ের করার কথাও জানায় পুলিশ।

0/Post a Comment/Comments

অপেক্ষাকৃত নতুন পুরনো