বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মাস্ক বিতরন ও বৃক্ষরোপণ কর্মসূচি

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মাস্ক বিতরন ও বৃক্ষরোপণ কর্মসূচি

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মাস্ক বিতরন ও বৃক্ষরোপণ কর্মসূচি
মুজিবর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃক্ষরোপণ করছে সম্মিলিত বেসরকরী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে বাংলাদেশকে প্রাকৃতিক দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মুজিব শতবর্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আজ ঢাকা উওর সিটি কর্পোরেশনের মোহাম্মদপুরের ঐতিহাসিক রায়েরবাজার বধ্যভূমিতে বৃক্ষরোপন করেছে সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।
এসময় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্মীদের সাথে উপস্থিত থেকে বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশগ্রহন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর জনাব আসিফ আহমেদ সরকার। তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা কতৃক ঘোষিত ৩টি করে গাছ লাগানো একটি অসাধারন উদ্যোগ। আমি এই উদ্যোগকে স্বাগত ও সাধুবাদ জানাই। এবং আজকে ছাত্রলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে গাছ লাগাতে পেরে আমি অনেক আনন্দিত। সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছত্রলীগের সভাপতি জাহিদ হোসেন পারভেজ বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেক এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আওতাধীন সকল ইউনিটের নেতাকর্মীরা এই কর্মসূচী পালন করবে।
এর আগে দুপুর ১২টায় করোনা ভাইরাসের বিস্তার রোধে ও জনসাধারণের মাঝে সচতনতা বৃদ্ধি করতে মোহাম্মদপুর বাসস্ট্যান্ড ও বাজার এলাকায় বাসযাত্রী, চালক, পরিবহন শ্রমিক ও পথচারীদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় কতৃক বিনামূল্যে মাস্ক বিতরন ও সচেতনতামূলক কর্মসূচি সফল করেন কাউন্সিলর জনাব আসিফ আহমেদ সরকার।
এই প্রশংসনীয় কাজের উদ্যোগ গ্রহন করায় সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা বায়েজীদ হাসানকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরও কাজ কারার উৎসাহ প্রদান করেন।

0/Post a Comment/Comments

নবীনতর পূর্বতন