উত্তরা মোটর্স ও ব্রাক ব্যাংকের গাড়ি প্রদান আঞ্জুমান'কে

উত্তরা মোটর্স ও ব্রাক ব্যাংকের গাড়ি প্রদান আঞ্জুমান'কে

উত্তরা মটরস ও ব্রাক ব্যাংক'র গাড়ি প্রদান আঞ্জুমান'কে

আঞ্জুমান মুফিদুল ইসলাম একটি মানবকল্যানমূখী সেবামূলক সংস্থা। ১৯০৫ সাল থেকে এই প্রতিষ্ঠানটি বেওয়ারিশ লাশ দাফন, অসমর্থ লোকদের লাশ দাফন, ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস, এতিমখানা, স্কুল-কলেজ ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে আঞ্জুমান মুফিদুল ইসলাম আর এইসব কার্যক্রম-ই পরিচালিত হয় বিভিন্ন দাতা সংস্থার সহযোগিতা নিয়ে। 

এরই ধারাবাহিকতায় গত ১৭ মে ২০২০ তারিখে উত্তরা মোটর্স লিমিটেড আঞ্জুমান মুফিদুল ইসলামকে ২টি এ্যাম্বুলেন্স প্রদান করেন জনকল্যানমূলক কাজের জন্য। উক্ত এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে উত্তরা মোটর্স এর পক্ষে উপস্থিত ছিলেন জনাব গোলাম মোস্তফা (ডেপুটি হেড অব সেলস), জনাব শফিক (সিনিয়র জি এম , একাউন্ট) এবং জনাব আশিকুর রহমান (সেলস ম্যানেজার), আঞ্জুমানের পক্ষে উক্ত এ্যাম্বুলেন্স ২ টি গ্রহণ করেন সংস্থার যুগ্ম পরিচালক এ.এস এম শাহেন রেজা এবং প্রকল্প পরিচালক জনাব আবুল বাশার খান। 


অন্যদিকে ব্রাক ব্যাংক লিমিটেড'ও এগিয়ে এসেছেন আঞ্জুমান মুফিদুল ইসলামের কার্যক্রমে। গত ১৯ মে ২০২০ তারিখে ব্রাক ব্যাংক লিমিটেড আঞ্জুমান মুফিদুল ইসলাম'কে ১ টি মৃতদেহ বহনকারী ফ্রিজিং ভ্যান প্রদান করে। উক্ত ফ্রিজিং ভ্যান প্রদান অনুষ্ঠানে ব্রাক ব্যাংক লিমিটেড এর পক্ষে উপস্থিত ছিলেন জনাব ইকরাম কবির (হেড অব কমিউনিকেশন) এবং জনাব আরিফ চৌধুরী (হেড অব সেইফটি এ্যান্ড সিকিউরিটি), আঞ্জুমানের পক্ষে উক্ত ফ্রিজিং ভ্যান গ্রহণ করেন আঞ্জুমানের ট্রাস্টি ও সহ-সভাপতি এবং কো-অর্ডিশেন কমিটির চেয়ারম্যান জনাব মোহাম্মদ আজিম বখ্শ। এসময় সংস্থার যুগ্ম পরিচালক এ.এস এম শাহেন রেজা উপস্থিত ছিলেন।  

canvasnews24/সা আ 

0/Post a Comment/Comments

অপেক্ষাকৃত নতুন পুরনো