আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৪৭ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব সাইদুর রহমান সহিদ। বর্তমানে তার সুযোগ্য কন্যা সাহানা আক্তার ৪৭ নং ওয়ার্ড ঢাকার একমাত্র মহিলা কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন ও সহযোগিতায় তাদের বাবা এবং মেয়ের কার্যক্রমে এলাকাবাসী খুবই সন্তুষ্ট। 

ঈদুল-ফিতর উপলক্ষে দুঃস্থদের মাঝে কয়েক'দফায় পুরান ঢাকার ফরিদাবাদ লেন, হরিচরণ রায় রোড, বাহাদুর পুর লেন, এন,সি,সি,রোড, লাল মোহন পোদ্দার লেন, গোসাই বাড়ি সহ আশে পাশের এলাকায় ঈদ সামগ্রী বিতরণ করা হয় আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের মাধ্যমে। 

উল্লেখ্য করোনা প্রাদূর্ভাবে ৪৭ নং ওয়ার্ডের নিম্ন আয়ের লোকজন কর্মহীন হয়ে পড়ে র্মাচ ২০২০ থেকে, মহামারির তখন থেকেই  বাবার সুযোগ্য উত্তরসূরী হয়ে এলাকার তৃনমূল পর্যায়ে ত্রান-বিতরন কার্যক্রম অব্যাহত রাখে এমনকি নিজে এলাকাবাসীকে ফোন দিয়ে প্রতিটি পরিবারের খবরাখবর নিয়েছে। বিগত দিনেও সাবেক কমিশনার আলহাজ্ব সাইদুর রহমান সহিদ একইভাবে এলাকার সার্বিক সহযোগিতা করে এসেছে, তার ফলশ্রুতিতে বাবার আদর্শকে প্রতীয়মান রাখার প্রয়াসে সাহানা আক্তার'ও নিজ উদ্যোগে এই মহামারিতে এলাকাবাসীকে সহযোগিতা করে আসছে।

ক্যানভাসনিউজ২৪.কম এর মাধ্যমে ৪৭নং ওয়ার্ডের এলাকাবাসীকে  আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে আলহাজ্ব সাইদুর রহমান সহিদ ও সাহানা আক্তার সকলকে ঘরে সামাজিক সুরক্ষায় থেকে ঈদ উদযাপন ও শুভ কামনা জানিয়েছেন। 

canvasnews24/সা আ 

0/Post a Comment/Comments

অপেক্ষাকৃত নতুন পুরনো