২ কোটি রুপি অনুদান দিলেন অক্ষয়।canvasnews24.com

২ কোটি রুপি অনুদান দিলেন অক্ষয়।canvasnews24.com


করোনাভাইরাসে পুরো বিশ্ব নিৎসঙ্গ। এ ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দেশে দেশে চলছে লকডাউন-কারফিউ। পুরো ভারতজুড়ে এক মাসেরও বেশি সময় ধরে চলছে লকডাউন। এর প্রভাব পড়েছে দেশটির অর্থনীতিতেও। তবে দেশটির এই কঠিন সময়ে ফের এগিয়ে এলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। করোনাভাইরাস সংক্রমণের সঙ্গে লড়াইয়ের জন্য এবার মুম্বাই পুলিশের তহবিলে দুই কোটি রুপি অনুদান দিলেন অক্ষয় কুমার।


মুম্বাই পুলিশের কমিশনার পরমবীর সিং নিজের টুইটার হ্যান্ডেলে অক্ষয়ের অনুদানের খবর জানান। পাশাপাশি পুলিশের পাশে দাঁড়ানোয় অক্ষয়কে ধন্যবাদও জানান এই কমিশনার।

তবে এবারই প্রথম নয় এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি রুপি অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। এরপর তিন কোটি রুপি অনুদান নিয়ে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের পাশেও দাঁড়ান অক্ষয়। এছাড়াও চিকিৎসক এবং স্বাস্থ্যসেবাকর্মীদের পিপিই দিয়ে সাহায়্যের জন্য তিন কোটি রুপি অনুদান দেন তিনি।

এরপর তিন কোটি রুপি অনুদান নিয়ে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের পাশেও দাঁড়ান অক্ষয়। এছাড়াও চিকিৎসক এবং স্বাস্থ্যসেবাকর্মীদের পিপিই দিয়ে সাহায়্যের জন্য তিন কোটি রুপি অনুদান দেন তিনি।

এপর্যন্ত ভারতে ৩১ হাজার ৩৬০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে মৃত্যুবরণ করেছে এক হাজার আটজন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছে সাত হাজার ৭৪৭ জন।

canvasnews24/সা আ 

0/Post a Comment/Comments

অপেক্ষাকৃত নতুন পুরনো